Lose To Gain

How our program work

September 15, 2017by Sajedur Rahman

পেইড কন্সালটেন্সি টা কি?

 
আমাদের একজন মেন্টর আপনাকে গাইড করবে। পুরো গাইডেন্স টা দেয়া হবে অনলাইনে WhatsApp এর মাধ্যমে। অর্থ্যাৎ আপনার সাথে আমাদের মেন্টরের ফেস টু ফেইস যোগাযোগ হবে না। মেসেজের মাধ্যমে যোগাযোগ হবে এবং প্রয়োজনে ফোনে কথা হবে। আমাদের ফিটনেস প্রোগ্রামগুলোতে আপনাকে শুধুমাত্র ডায়েট চার্ট দেয়া আমাদের কাজ নয় বরং সঠিকভাবে গাইড করে আপনাকে লক্ষ্যে পৌছে দেয়া আমাদের কাজ।
 
—————————————————–
যেভাবে পুরো প্রোগ্রাম টি কাজ করে
 
আমরা প্রথমেই আপনার প্রাথমিক তথ্যগুলো যেমন আপনার ওজন, উচ্চতা, বয়স, বডি মেজারমেন্ট ইত্যাদি সংগ্রহ করবো এবং আপনার কোনও মেডিকেল ইস্যু আছে কিনা সেসব জানবো।
 
এরপর আপনার প্রফেশন অর্থাৎ আপনি সারাদিন কি ধরনের কাজ করেন, সারাদিনের রুটিন কি এবং নিজে রান্না করতে পারবেন নাকি ইজি রেডিলি এভেইলেবল ফুড চান, কি ধরনের খাবার আপনার পছন্দ, ডায়েটে কতটা মিল চান ইত্যাদি তথ্য জানবো।
 
এসব জানার পর আপনার জন্য একটা কাস্টমাইজড ডায়েট প্ল্যান বানানো হবে। প্ল্যানটি চূড়ান্ত করার আগে আপনার মতামত নেয়া হবে এবং যদি কোন সমস্যা না থাকে তবে আপনি ডায়েট প্ল্যানটি অনুসরণ করা শুরু করবেন।
 
এই ডায়েট চার্টটি সাধারনত ১ সপ্তাহের জন্য। এক সপ্তাহ ঠিকমতো অনুসরণ করার পর আপনার ওজন ও বডি মেজারমেন্ট এর পরিবর্তন এর ওপর নির্ভর করে আপনার পরবর্তি ডায়েটপ্ল্যান নির্ধারন করা হবে। তাছাড়া আপনার কোন খাবারে সমস্যাবোধ হলে কিংবা একঘেয়েমিবোধ হলে সেটি পরিবর্তন করে দেয়ার সুযোগ থাকবে। আপনার প্রগ্রেসের উপর নির্ভর করে আপনার ডায়েট পুরোপুরি বা আংশিক পরির্তন হতে পারে।
 
এভাবেই প্রতি সপ্তাহে আপনার ডায়েট আপডেট করা হবে আর গাইডলাইন দেয়া হবে প্রোগ্রামের মেয়াদ শেষ অবধি। আপনাকে নিজে থেকে প্রতি সপ্তাহে ওজন এবং মেজারমেন্ট আপডেট জানাতে হবে। মেন্টর আপনাকে একটি ডেট সম্বলিত একটি রিপোর্ট কার্ড বানিয়ে দিবেন, সে ডেট অনুসরন করে প্রতি সপ্তাহে যোগাযোগ করবেন। বিলম্ব হলে আমাদের মেন্টর আপনাকে মেসেজ করে জিজ্ঞেস করবেন।
 
এছাড়া ডায়েট, এক্সারসাইজ তথা ফিটনেস সম্পর্কিত আপনার যেকোন সমস্যা বা জিজ্ঞাসা থাকলে আপনি আপনার মেন্টরকে প্রশ্ন করতে পারবেন আপনার নির্ধারিত সময়ের মধ্যে। যদি সপ্তাহের মাঝখানে বা ২-৩ দিনেও চার্ট ফলো করতে সমস্যা হয় কোন খাবারের কারণে মেন্টরকে জানালে উনি সাথে সাথে পরিবর্তন করে দেবেন। এই প্রোগ্রাম চলাকালীন সময়ে আপনার যতবার প্রয়োজন ততবারই আপনার মেন্টর আপনাকে আপনার ডায়েট প্ল্যান পরিবর্তন করে দেবেন।
 
ওয়ার্কআউটের ব্যাপারটি আপনার সুযোগ-সুবিধা, সময় আর প্রগ্রেসের উপর নির্ভর করবে। যখন প্রয়োজন হবে আমাদের মেন্টর আপনাকে জানিয়ে দেবেন। প্রয়োজনে মেন্টর আপনাকে নির্দিষ্ট এক্সারসাইজ গাইডলাইন দিতে পারেন।
 
—————————————————–
প্রোগ্রাম এবং মেন্টর
 
অভিজ্ঞতার উপর নির্ভর করে আমাদের মেন্টর দুই ধরণের।
 
প্রিমিয়াম এবং বেসিক
 
আমাদের সকল মেন্টর ইন্টারন্যাশনালি সার্টিফাইড এব হাইলি কোয়ালিফাইড।
 
প্রিমিয়াম মেন্টর হলেনঃ সাজেদুর রহমান এবং মলুয়া খান।
 
বেসিক মেন্টর হলেনঃ সামিরা আকতার এবং বদরুন্নেসা রোজী।
 
 
আমাদের মেন্টরদের প্রোফাইল দেখতে: https://losetogainbd.com/coaches/
 
—————————————————–
আমাদের ফিটনেস প্রোগ্রামগুলি
 
ফিটনেস গোলের উপর নির্ভর করে আমাদের বিভিন্ন মেয়াদের ফিটনেস প্রোগ্রাম রয়েছে। যেমনঃ ১২ সপ্তাহ, ২৪ সপ্তাহ দুইটি প্রোগ্রাম রয়েছে এছাড়া দুইটি প্রোগ্রামের ই কাপল অপশন রয়েছে।
 
যদি আপনার অতিরিক্ত ওজন ১৫ কেজির কম হয় তবে ১২ সপ্তাহের প্রোগ্রাম টি নিতে পারেন। যদি ১৫ কেজির বেশি থাকে তবে ২৪ সপ্তাহের প্রোগ্রাম টি আপনার জন্য। এছাড়া একসাথে দুইজন ডায়েট শুরু করতে চাইলে কাপল প্রোগ্রাম টি নিতে পারেন। প্রতিটি প্রোগ্রামের চার্জ কি ধরনের মেন্টর নিচ্ছেন তার উপর নির্ভর করে। প্রিমিয়াম মেন্টরের সার্ভিস চার্জ বেসিক মেন্টরের চেয়ে বেশি।
 
—————————————————–
পেমেন্ট এবং রিফান্ড
 
প্রতিটি প্রোগ্রামের সার্ভিস চার্জ আপনাকে প্রোগ্রাম শুরুর আগেই দিতে হবে। আপনি পেমেন্ট সরাসরি মেন্টরের ব্যাংক একাউন্ট অথবা বিকাশে দিতে পারবেন। প্রতিটি প্রোগ্রামের চার্জ এককালীন। প্রোগ্রাম চলাকালীন সময়ে আপনাকে আর কোনধরনের কোন পেমেন্ট করতে হবেনা। পেমেন্ট ইন্সটলমেন্টে দেবার কোন সুযোগ নেই এবং কোন ধরণের ডিসকাউন্ট ও নেই। নিচে প্রোগ্রাম গুলোর সার্ভিস চার্জ উল্লেখ করা হল।
 
১২ সপ্তাহের প্রোগ্রাম
বেসিক মেন্টরঃ ৮০০০
প্রিমিয়াম মেন্টরঃ ৯০০০
 
২৪ সপ্তাহের প্রোগ্রাম
বেসিক মেন্টরঃ ১৬০০০
প্রিমিয়াম মেন্টরঃ ১৭০০০
 
১২ সপ্তাহের কাপল প্রোগ্রামঃ
প্রিমিয়াম মেন্টরঃ ১৭০০০
 
**রিফান্ড
আমাদের দেয়া ডায়েট চার্ট অনুসরণ করে যদি আপনি কোন উপকার না পান বা আপনার ওজন না কমে সেক্ষেত্রে আমাদের ফুল মানি রিটার্ন সিস্টেম রয়েছে। আপনি ১৫ দিনের মধ্যে যদি দেখেন কোন কাজে দিচ্ছেনা তবে আপনি রিফান্ড চাইতে পারেন। আমরা ৭ দিনের মধ্যে প্রোগ্রামের পুরো সার্ভিস চার্জ আপনাকে ফিরিয়ে দিব।
 
রিফান্ড ক্লেইম করার আগে আপনাকে অবশ্যই ৭ দিন ডায়েট ঠিক মত অনুসরণ করতে হবে এবং প্রোগ্রাম শুরুর ১৫ দিনের মধ্যেই ক্লেইম করতে হবে। কোনধরনের পার্সোনাল প্রবলেমের কারণে রিফান্ড প্রযোজ্য নয়।
 
———————————————————————
🚫 কিছু জরুরি জিনিষ জেনে রাখা ভাল🚫
 
১. প্রোগ্রাম টাইম ফ্লেক্সিবল না, ফিক্সড। আপনাকে যেদিন প্রথম ডায়েট গাইডলাইন দেয়া হবে সেদিন থেকে আপনার ১২/২৪ সপ্তাহ হিসাব করা হবে এবং সেদিন থেকে ডিউরেশন অনুসারে শেষ হবে৷ আপনি এর মাঝে ২-৩ সপ্তাহ বা বেশি যা ই অনুপস্থিত থাকেন সেটি পরে এড করা যাবেনা। খুব জরুরি ইমার্জেন্সি অবস্থায় প্রোগ্রাম ২ সপ্তাহ বন্ধ রাখা যেতে পারে।
 
২. আপনি মেন্টরের সাথে যে হোয়াটসঅ্যাপ বা ফেসবুক আইডি দিয়ে যোগাযোগ করবেন সেটি চেঞ্জ করা যাবেনা প্রোগ্রাম চলাকালীন। আপনাদের সব প্রিভিয়াস রেকর্ড দেখে দেখে আমাদের গাইড করতে হয়, এটি ছাড়া সঠিকভাবে গাইড করা সম্ভব নয়৷ আপনি আইডি চেঞ্জ করলে মেন্টর আপনার ফার্দার সার্ভিস ক্যান্সেল করতে পারে এতে কোন রিফান্ড প্রযোজ্য নয়।
 
 
 
প্রোগ্রাম শুরুর জন্য আপনি কাকে মেন্টর চান এবং কোন প্রোগ্রাম চান সেটি জানালে আপনাকে মেন্টরের সাথে যোগাযোগে পদ্ধতি জানিয়ে দেয়া হবে। প্রোগ্রাম কনফার্ম শুরুর আগে আপনি চাইলে মেন্টরের সাথে আপনার ফিটনেস গোল, মেডিকেল ইস্যু এসব নিয়ে আলোচনা করে নিতে পারেন।
 
এছাড়া কোন মেন্টর বা কোন প্রোগ্রামটি আপনার জন্য ঠিক হবে তা নিয়ে সংশয় থাকলে আমাদের সাথে আলোচনা করতে পারেন।
 
আমাদের সাথে কথা বলতে চাইলে নিচের নম্বরে ফোন দিতে পারেন।
 
+88 01786929256
 
ধন্যবাদ
 
#টিম_লুজ_টু_গেইন
PLAN FEATURES
  • Customized diet and workout plan for every consequent week.
  • Daily messenger/whatsapp support.
  • Weekly follow-up through phone call/ messenger/whatsapp .
  • Access to contact with mentor Saturday-Thursday 10.00 AM to 8.00 PM.
  • 15 days money back guarantee (conditions applied).

by Sajedur Rahman

Hi! I am Sajedur Rahman, an International Sports Sciences Association (ISSA, USA) Certified Fitness Nutrition Specialist also INFS certified Fitness & Nutrition Expert . I have 2 years experience in health and Fitness. Having been obese myself, I decided to make a lifestyle change. I underwent a transformation myself dropping from 100 to 73 kgs(do check transformation pics) hence I am quite aware of the challenges involved in transforming to the best version of you! I decided to educate myself about fitness, human physiology, right nutrition and effective workout. My goal is to spread awareness about fitness & nutrition in Bengali. Stay connected with me, share my work. Help yourself & also help the people you care about .